যশোর জেলা আ.লীগ কার্যালয়ে স্মার্ট কর্নারের উদ্বোধন

এখন সময়: শুক্রবার, ১৯ জুলাই , ২০২৪, ০৯:৩৭:৪৯ পিএম

 

নিজস্ব প্রতিবেদক: যশোর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে একটি স্মার্ট কর্নারের উদ্বোধন করা হয়েছে। রোববার সন্ধ্যায় দলটির জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার স্মার্ট কর্নারটির উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, সারা দেশে ৭৮টি স্মার্ট কর্নার চালু করা হবে। যেখানে থাকবে আওয়ামী লীগের সব নেতাকর্মীর ডাটাবেজ। প্রতিটি অফিসের জন্য ৪ জন কর্মীকে প্রশিক্ষণ দেয়া হচ্ছে। তিনি বলেন, সরকারের উন্নয়নমূলক সব কাজ সাধারণ মানুষের সামনে তুলে ধরতে স্মার্ট কর্নার বিশেষ ভূমিকা রাখবে।

তিনি আরো বলেন, প্রথম ধাপে জেলা পর্যায়ের আওয়ামী লীগ অফিসগুলোতে স্মার্ট কর্নার চালু করা হচ্ছে। দ্বিতীয় ধাপে উপজেলা পর্যায়েও স্মার্ট কর্নার চালু করা হবে। আগামী নির্বাচনে অনলাইনে প্রচার-প্রচারণার কাজে এই স্মার্ট কর্নার বিশেষ ভূমিকা রাখবে। তিনি বলেন, বর্তমান বিরোধী দল রাষ্ট্র বিজ্ঞানের সজ্ঞায় কোন রাজনৈতিক দল নয়। তারা স্বাধীনতা ও  গণতন্ত্র বিরোধী একটি প্লাটফর্ম। আগামী নির্বাচনে তাদের পরাজিত করতেই হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন স্মার্ট কর্নারের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। দপ্তর সম্পাদক মুজিবুদ্দৌলাহ্ কনকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহভাপতি পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা হায়দার গনি খান পলাশ, সহসভাপতি অ্যাডভোকেট আলী রায়হান, বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, মেহেদী হাসান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মীর জহুরুল ইসলাম, জেলা যুবলীগের সহসভাপতি সৈয়দ মেহেদী হাসান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহামুদ হাসান বিপু।  উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী প্রমুখ।