আলমডাঙ্গায় আন্তঃজেলা চোরচক্রের হোতা তারেক আটক

এখন সময়: শুক্রবার, ১৯ জুলাই , ২০২৪, ০৯:২৫:২৬ পিএম

আলমডাঙ্গা অফিস : আলমডাঙ্গায় আন্তঃজেলা চোর চক্রের হোতা তারেক আটক হয়েছে। শুক্রবার তাকে আটক করেছে পুলিশ। 

থানা সূত্রে জানা যায়, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কুখ্যাত চোর তারেক আলমডাঙ্গা বাবুপাড়া এলাকায় অবস্থান করছে। এরপর এসআই লিটন মন্ডল ও এসআই দেবাশিষ অভিযান চালিয়ে সকাল ১০টার দিকে তাকে আটক করে। 

তাকে আটকের খবর পেয়ে আলমডাঙ্গা বিদ্যুত অফিসের কর্মকর্তা মো. লিটন জানান, গত কয়েকদিন আগে তার বাসা থেকে ১০ হাজার টাকা দামের বাইসাকেলসহ বেশকিছু মালামাল তারেক ও তার দলবল চুরি করেছে। 

নিগার সিদ্দিক কলেজের প্রভাষক রইচউদ্দিন অভিযোগ করে বলেন, একইভাবে আমার বাসার তালা ভেঙে প্রায় ৪০ হাজার টাকার আসবাবপত্র চুরি করেছে তারেক।

 বাবুপাড়ার রফিকুল বলেন, আমার বাসা থেকে প্রায় ১০ হাজার টাকার সার্ভিসিং তার ও একই এলাকার সনেটের বাসা থেকে প্রায় ৩০ হাজার টাকার মালামাল চুরি করেছে এই চক্র। ভ্যান চালক তবারক জানান, তারেক তার একমাত্র উপার্জনের মাধ্যম ভ্যানটি চুরি করেছে। এ ছাড়াও শত শত চুরির অভিযোগ আছে তার বিরুদ্ধে। 

এলাকাবাসীরা জানান, এই চক্রটি এলাকায় বেশ কিছদিন ধরে সক্রিয়। গত দুই মাস ধরে তারা বেপরোয়া হয়ে উঠেছে। গত মাসেই কমপক্ষে ১৫টি বাড়িতে চুরি সংঘটিত করে ৫/৭ টি সাইকেলসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল চুরি করেছে।

আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, তারেককে রিমান্ডে এনে মালামাল উদ্ধারের চেষ্টা করবো।