তালায় চেতনানাশক প্রয়োগে বাড়ি থেকে সোনার অলংকার ও টাকা লুট

এখন সময়: বৃহস্পতিবার, ১৩ জুন , ২০২৪, ০৭:৫৫:১৪ এম

 

পাটকেলঘাটা প্রতিনিধি : তালা উপজেলায় চেতনানাশক প্রয়োগ করে নুর আলী বিশ্বাস নামে এক ব্যক্তির বসতবাড়ি থেকে টাকা ও সোনার অলংকার নিয়ে গেছে অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত গভীর রাতে মাগুরা ইউনিয়নের বালিয়াদহ গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর ভাই আনার বিশ্বাস বলেন, ঘটনার রাতে বাড়িতে আমার ভাই ও তার স্ত্রী নুরজাহান বেগম ছাড়া আর কেউ ছিল না। ভাইয়ের ছেলে শামীম বিশ্বাস স্ত্রী রুনা আক্তারকে নিয়ে বিকেলে শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। যাওয়ার আগে শ্বশুর শাশুড়ির জন্য গরুর মাংস রান্না করে রাখে রুনা। দুর্বৃত্তরা কৌশলে রান্না খাবারে চেতনানাশক মিশিয়ে ঘরের ভেতর লুকিয়ে ছিলো। পরে সেই খাবার খেয়ে নুর আলী বিশ্বাস এবং তার স্ত্রী নুরজাহান বেগম অচেতন হয়ে পড়েন। এই সুযোগে দুর্বৃত্তরা বসতবাড়ির তিনটি শোবার ঘর থেকে ১০ ভরি সোনার অলংকার ও নগদ ১ লাখ ৪০হাজার টাকা নিয়ে যায়।

তিনি আরও বলেন, আমার ভাবি নুরজাহান বেগমের রাত দুইটার দিকে ধীরে ধীরে চেতনা ফিরে আসে। শোবার ঘরের আসবাবপত্র খোলা দেখে রাস্তার অপর দিকে বসবাসকারী আনিস বিশ্বাসকে ডাকেন। পরবর্তীতে তিনি আমাকেসহ প্রতিবেশীদের খবর দেন। সে সময় দেখতে পাই ঘরের সব কিছু এলোমেলো এবং আমার ভাই নুর আলী বিশ্বাস তখনও অচেতন। তার অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

স্থানীয় ইউপি সদস্য ফারুক হোসেন বলেন, এর আগে আমার এলাকায় এ ধরনের ঘটনা ঘটেনি।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখনও পর্যন্ত কেউ এ বিষয়ে অভিযোগ করেন নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।