যশোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

এখন সময়: মঙ্গলবার, ২৩ জুলাই , ২০২৪, ০২:৫১:০৮ পিএম

ক্রীড়া প্রতিবেদক : যশোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ে খেলা শুরু হয়েছে। সোমবার সকালে সদরের বিরামপুর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধুতে জয়লাভ করেছে সদরের আরিচপুর আনোয়ার হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ঝিকরগাছার পাঁচপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয়। বঙ্গমাতায় জয়লাভ করেছে ঝিকরগাছার বেনেয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাঘারপাড়ার আজমেহেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এ খেলায় বালকে সদরের আরিচপুর আনোয়ার হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে বাঘারপাড়ার ধলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে গোল করে ম্যান অব দ্যা ম্যাচ হয় সুমন। ঝিকরগাছার পাঁচপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে মণিরামপুরের বাকোশপোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে একটি মাত্র গোল করে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে অনিক হাসান রিফাত। 

বালিকায় ঝিকরগাছার বেনেয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ১ -০ গোলে  মণিরামপুরের ভোজগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে গোল করে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে শান্তা। বাঘারপাড়ার আজমেহেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বিজয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে দুটি গোল করে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে শরিফা। 

প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক আবরাউল হাছান মজুমদার। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) খালেদা খাতুন রেখা, অতিরিক্ত পুলিশ সুপার-ক সার্কেল জুয়েল ইমরান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা  সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল হান্নান, জেলা ক্রীড়া অফিসার খালিদ মাহমুদ, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সিনিয়র সহসভাপতি গাজী শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, প্রচার সম্পাদক হাফিজুর রহমান, মিডিয়া সম্পাদক শাহজাদ হোসেন বাবু, সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির (কাশেম- শাহীন গ্রæপ) সভাপতি বাসু দেব ঘোষ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির ( আনসারী- মনিরুজ্জামান গ্রæপ)  সভাপতি রফিকুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক লান্টু মিয়া প্রমুখ।