যশোর আইনজীবী সমিতির নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৪:৩৯:৫৮ এম

 

নিজস্ব প্রতিবেদক: যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৩ পদের বিপরীতে ২৯ প্রার্থীর দেয়া মনোনয়নপত্র বৈধ হয়েছে। রোববার যাচাই বাছাই শেষে বৈধ প্রার্থীদের এ তালিকা সমিতির উভয় বোর্ডে টানিয়ে দেয়া হয়েছে। মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ১৬ নভেম্বর বিকেল ৩ টার মধ্যে। 

বৈধ প্রার্থীরা হলেন সভাপতি পদে আবু মোর্ত্তাজা ছোট, ইদ্রিস আলী ও মুজিবুর রহমান, সহসভাতি পদে খোন্দকার মোয়াজ্জেম হোসেন মুকুল, গাজী মো. মাহফুজুর রহমান, মঞ্জুর কাদের আশিক ও সিরাজুল ইসলাম লেন্টু, সাধারণ সম্পাদক পদে খালেদ হাসান জিউস, গোলাম মোস্তফা মন্টু ও শাহনুর আলম শাহীন, যুগ্ম সম্পাদক পদে একিউএম ফিরোজ আকতার, জুলফিকার আলী জুলু, সহকারী সম্পাদক পদে আফরোজা সুলতানা রনি, তাহমিদ আকাশ, ডেজিনা ইয়াসমিন, মিজানুর রহমান(২) ও শামীম আহম্মেদ চৌধুরী, গ্রন্থাগার সম্পাদক পদে ইদ্রিস আলী(২) ও মুস্তাকিন মোস্তফা খান  এবং সদস্য পদে আজিজুর রহমান বাবুল, এনামুল আহসান টুটুল, জান্নাতুল ফেরদৌস, তরিকুল ইসলাম বাপ্পী, বোরহান উদ্দিন সিদ্দিকি, মাহমুদ কবির কাকন, রবিউল ইসলাম (৪), শাহাজান কবির খান বিপ্লব, শাহানাজ সুলতানা রিনা ও সেলিম রেজা।

২৫ নভেম্বর শনিবার যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচন।  মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ১৬ নভেম্বর বিকেল ৩ টার মধ্যে। ২৫ নভেম্বর শনিবার সকাল ১০ টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সমিতির ১ নম্বর ভবন মিলনায়তনে বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এবার সমিতির ৫৩৩ সদস্য ভোটাধিকার প্রয়োগ করে তাদের নেতা নির্বাচিত করবেন।