যশোরে ডেঙ্গুতে আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ২৭

এখন সময়: মঙ্গলবার, ৫ মার্চ , ২০২৪, ০৭:১৮:০৮ এম

 

নিজস্ব প্রতিবেদক: যশোরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত আরও ১ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃতের নাম  কবির হোসেন  (৩৬)। তিনি চৌগাছা উপজেলার হাকিমপুর ইউনিয়নের স্বরুপপুর গ্রামের জাফর হোসেনের ছেলে। এদিকে, গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ২৭ ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) পার্থ প্রতীম চক্রবর্ত্তী জানান, ডেঙ্গুতে আক্রান্ত কবির হোসেনকে মঙ্গলবার সকাল ১০ টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। ডেঙ্গু ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, নতুন আক্রান্ত ২৭ জনের সকলে স্থানীয়ভাবে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৮ জন, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭ জন, বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জন, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ৪ জন ও  কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জনের ডেঙ্গু শনাক্ত হয়। আক্রান্তরা যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও প্রতিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু কর্ণারে রোগীরা চিকিৎসা নিচ্ছেন। এই নিয়ে জেলায় ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৪ হাজার ৬৯৬ জন। মৃতের সংখ্যা দাড়ালো ১৮ জন।