যশোরে বিএসপির সাহিত্য সভা ও সংবর্ধনা অনুষ্ঠান

এখন সময়: সোমবার, ৪ মার্চ , ২০২৪, ১২:০৭:২১ পিএম

নিজস্ব প্রতিবেদক: বিদ্রোহী সাহিত্য পরিষদ (বিএসপি) যশোরের ২৩২ তম সাহিত্য সভা ও সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে। শুক্রবার সকালে শহরের পোস্ট অফিস পাড়ায় সংগঠটির নিজস্ব কার্যালয়ে ছিল এই আয়োজন । এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান। অতিথি ছিলেন কবি ও কলামিস্ট বীরমুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম রন্টু। আলোচক ছিলেন প্রফেসর দীনেশ মন্ডল, ড. শাহনাজ পারভীন, কবি নাঈম নাজমুল, কবি আমির হোসেন মিলন।

সংগঠনের সভাপতি কবি আহমদ রাজুর সভাপতিত্বে ও সহ সভাপতি নূরজাহান আরা নীতির উপস্থাপনায় কবিতা পাঠ ও আলোচনায় অংশ নেন সংগঠনটির সাবেক সভাপতি কবি ও গীতিকার এডিএম রতন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না, অধ্যাপক সুরাইয়া শরীফ, সহকারী অধ্যাপক মো. মনিরুজ্জামান, আহমেদ মাহাবুব ফারুক, কাজী নূর, রাজপথিক, সঞ্জয় নন্দী, সহকারী অধ্যাপক অরুণ বর্মন, এম এ কাসেম অমিয়. অ্যাডভোকেট মাহমুদা খানম, ইরফান খান, ডা. অমল কান্তি সরকার, সহকারী অধ্যাপক ভদ্রাবতী বিশ্বাস, রেজাউল করিম রোমেল, শরীফ হোসেন ধীমান, এমএনএস তুর্কি, সানজিদা ফেরদৌস, নজরুল ইসলাম, হাজারী লাল সরকার প্রমুখ।

সভায় কবি এমএনএস তুর্কিকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়। এ ছাড়া কবি ভদ্রাবতী বিশ্বাসের জমজ সন্তান সৌরভ বিশ্বাস অয়ন ও গৌরব বিশ্বাস তোতন এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়ায় তাদের দু’জনকে সংবর্ধনা দেয়া হয়।