চুরি করা ইজিবাইক ফেরত দিতে বলায় গলা কেটে হত্যা চেষ্টা

এখন সময়: সোমবার, ৪ মার্চ , ২০২৪, ১০:৩৯:১৮ এম

 

নিজস্ব প্রতিবেদক: যশোরে চুরি করা ইজিবাইক ফেরত দিতে বলার জের ধরে রনি হোসেন (২৬) নামে এক যুবককে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে। রোববার সকাল সাড়ে ৯ টার দিকে নিজ ঘরে ঢুকে তাকে হত্যার চেষ্টা করে দুর্বৃত্ত তুহিন। শহরের শংকরপুর চোপদারপাড়ায় এ ঘটনা ঘটে। আহত রনি চোপদারপাড়ার আব্দুর রশিদের ছেলে। সে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আহত রনি জানিয়েছে, চোপদারপাড়ার ইবার ছেলে তুহিন চুরি ছিনতাইসহ নানা অপরাধের সাথে জড়িত। নিজের অপরাধ আড়াল করতে মাঝে মধ্যে বোর্ড মিস্ত্রির কাজ করে। মঙ্গলবার সকালে ল্যাবস্কান ডায়াগনস্টিক সেন্টারে বোর্ডের কাজ করার জন্য আমাকে সহকারী হিসেবে ডেকে নিয়ে যায়। পথিমধ্যে যশোর লালদিঘী পাড় থেকে একটি ইজিবাইক চুরি করে তুহিন।

রনি আরও জানায়, ইজিবাইক চুরির ঘটনাটি আমি মেনে নিতে পারিনি। ইজিবাইকটি নির্ধারিত স্থানে (লালদিঘীর পাড়) রেখে আসার জন্য তুহিনকে চাপ সৃষ্টি করি। পরে আমাকে বলা হয় রোববার সকালে ইজিবাইকটি লালদিঘী পাড়ে বিএনপি অফিসের পাশে রেখে আসবে।

রনি জানায়, রোববার সকালে আমি নিজ ঘরে ঘুমিয়ে ছিলাম। এ সময় তুহিন কৌশলে ঘরে ঢুকে গলা কেটে আমাকে হত্যার চেষ্টা করে। আমার চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা আসার আগেই তুহিন পালিয়ে যায়। গুরুতর অবস্থায় আমাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সুস্থ হয়ে তুহিনের বিরুদ্ধে মামলা করবো।  

সার্জারী বিভাগের চিকিৎসকরা জানিয়েছে, আহত রনি হোসেনের গলা ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার অবস্থা গুরুতর।