যশোর-৪  আসনে নৌকার বাবুলসহ ৭ জনের মনোনয়ন বৈধ

এখন সময়: সোমবার, ৪ মার্চ , ২০২৪, ১০:৫৪:৩৪ এম

 

অভয়নগর (যশোর) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৮৮ যশোর ৪ আসনে (অভয়নগর-বাঘারপাড়া-বসুন্দিয়া) দাখিল করা ৮ জনের মনোনয়নপত্রের মধ্যে ৭ টি বৈধ ও ১টি বাতিল করা হয়েছে। রোববার দুপুরে যশোর জেলা প্রশাসক কার্যালয়ের ‘অমিত্রাক্ষর’ সভাকক্ষে মনোনয়নপত্র বাছাই শেষে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার এ ঘোষণা দেন।

বৈধ ঘোষণা করা প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এনামুল হক বাবুল, স্বতন্ত্র প্রার্থী রণজিৎ কুমার রায়, তৃণমূল বিএনপির এম শাব্বির আহমেদ, জাতীয় পার্টির মো. জহুরুল হক, ইসলামী ঐক্যজোটের মো. ইউনুছ আলী, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের সুকৃতি কুমার মণ্ডল  ও জাকের পার্টির মো. লিটন মোল্যা। মনোনয়ন বাতিল হয়েছে স্বতন্ত্র প্রার্থী সন্তোষ কুমার অধিকারীর।

এ ব্যাপারে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার বলেন, ‘৮৮ যশোর-৪ আসনে ৮ জনের মধ্যে ৭ জনের মনোনয়নপত্র বৈধ এবং একজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। সকল নিয়ম মেনে প্রার্থীদের কাগজপত্র বাছাই করা হয়েছে। মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীদের নির্বাচন কমিশনে আপিল করার সুযোগ রয়েছে।’