যশোরে সড়ক দুর্ঘটনায় হতাহত ২

এখন সময়: বুধবার, ১৭ এপ্রিল , ২০২৪, ০৭:০৯:৩১ পিএম

 

নিজস্ব প্রতিবেদক: যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় ১জন নিহত ও ১জন আহত হয়েছেন। যশোর শহরের চাঁচড়া ডালমিল এলাকা ও ঝিকরগাছা উপজেলায় উত্তর দেউলির আমড়াখালি সড়কে দুর্ঘটনা দুটি ঘটে। নিহত মিলন হোসেন (৩২)  উত্তরদেউলি গ্রামের আব্দুল মালেকের ছেলে। আহত ফারুক হোসেন (৪৯) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তিনি মণিরামপুর উপজেলার শমসেরবাগ গ্রামের নাজিম উদ্দিন গাজীর ছেলে।

নিহত মিলনের চাচাতো ভাই খোশেদ আলম জানিয়েছেন ১৮ মার্চ মিলন ঝিকরগাছা উপজেলায় উত্তরদেউলি আমড়া খালি সড়কে মোটরসাইকেলের ধাক্কায় আহত হন। পরে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার দুইটার দিকে তিনি মারা যান।

অপরদিকে আহত ফারুক হোসেন রোববার দুপুরে মোটরসাইকেল যোগে চাঁচড়া ডালমিল এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ডালমিলের সামনে মোটর চালিত রিক্সার সাথে সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলসহ রাস্তার উপরে পড়ে মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডা. সাইফুল ইসলাম জানান, দুর্ঘটনায় আহত ফারুক হোসেনকে ব্যবস্থাপত্র দিয়ে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানিয়েছেন দুর্ঘটনায় মাথায় আঘাত লাগার কারনে মিলন হোসেনের মৃত্যু হয়েছে।