কেশবপুর বাস মিনিবাস ও  ট্রাক মালিক সমিতির নতুন আহবায়ক কমিটি গঠন

এখন সময়: বুধবার, ১৭ এপ্রিল , ২০২৪, ০৬:১৩:১০ পিএম

 

কেশবপুর প্রতিনিধি :  কেশবপুর বাস মিনিবাস ও ট্রাক মালিক সমিতির কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। রোববার পুরনো কমিটি বিলুপ্ত করে নতুন ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।  নবগঠিত কমিটিতে খন্দকার শরিফুল ইসলামকে আহবায়ক করা হয়েছে।

কেশবপুর ট্রাক টার্মিনালে সমিতির কার্যালয়ে ৪৬ জন মালিকের মধ্যে ৩৯ জন উপস্থিত হয়ে নতুন কমিটি গঠনের পক্ষে মতামত প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাবু সুকেশ অধিকারী। সভাপতির মৃত্যুবরণ ও সাধারণ সম্পাদক চিকিৎসার জন্য ইন্ডিয়াতে থাকায় কমিটির কার্যক্রম স্থবির হয়ে পড়েছিলো।  যে কারনে এ সিদ্ধান্ত নিয়েছেন বলে মালিকরা জানান। নবগঠিত কমিটির আহবায়ক মনোনীত হয়েছেন খন্দকার শরিফুল ইসলাম, যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন। সদস্য আসাদুজ্জামান, নরেন্দ্র দেবনাথ, রমেশ চন্দ্র পাল, আবু বক্কর সিদ্দিক, নুরুল হুদা, গৌতম সেন, রফিকুল ইসলাম, সুকেশ অধিকারী, জাহাঙ্গীর হোসেন, আবুল বাশার ও নাজমা খাতুন মনোনীত হয়েছেন । 

সোমবার নবগঠিত কমিটির পরিচিতি সভা  সমিতির কার্যালয়ে নবগঠিত কমিটির আহবায়ক খন্দকার শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । নতুন কমিটিকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন কেশবপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আব্দুল্লাহ আল ফুয়াদ,  মালিক সমিতির সদস্য গনেষ কুমার পাল, বিল্লাল হোসেন, রবিউল ইসলাম, মোহাম্মদ হুদা, রফিকুল ইসলাম, মোহাম্মদ হাসান, মোহাম্মদ আলমগীর হোসেন, অরুপ কুমার দাস, আবুল বাশার প্রমুখ।