সংবর্ধনা নয় উন্নয়নে মনোযোগী হতে হবে : এমপি বাবুল

এখন সময়: বৃহস্পতিবার, ১৩ জুন , ২০২৪, ০৫:৪৩:৫৭ এম

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল বলেছেন, আমাদের সংবর্ধনার প্রয়োজন নেই, আমাদের উন্নয়ন করতে হবে। আমাকে আপনারা ভোট দিয়েছেন এলাকার রাস্তাঘাট, মসজিদ ও মাদরাসার উন্নয়ন করার জন্য। আমি সেই চেষ্টা করে যাচ্ছি। ভবদহের জলাবদ্ধতার প্রসঙ্গ টেনে তিনি বলেন এখন আগের চেয়ে অনেক ভালো অবস্থায় আমরা আছি। আমরা স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করতে চাই।
শুক্রবার (১৯ এপ্রিল) বিকালে উপজেলার বাগদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চলিশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে তিনি এ কথা বলেন।
চলিশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক জাতীয় সংসদ সদস্য শেখ আব্দুল ওহাব। আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, চলিশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, অধ্যাপক সুমন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শিবতোষ মন্ডল বাপ্পীসহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মোল্যা আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক গোলাম জহিরুল হক লিখন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফি কামালসহ অন্যন্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন, চলিশিয়া ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ চৌধুরী।