শ্রীপুরে ভোট না দেয়ায় বাড়ি ভাঙচুর ও লুটপাট, মামলা

এখন সময়: বৃহস্পতিবার, ১৩ জুন , ২০২৪, ০৬:০৯:২১ এম

 

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি: শ্রীপুরে উপজেলা নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী মোতাসিম বিল্লাহ সংগ্রামের নেতৃত্বে উপজেলার বরিশাট গ্রামের তিন বাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে।

উপজেলার বরিশাট ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জামিরুল ইসলাম এজাহারে উল্লেখ করেছেন, চেয়ারম্যান প্রার্থী মোতাসিম বিল্লাহ সংগ্রামের নেতৃত্বে বিল্লাল বাহিনীর লোকজন বুধবার রাত ৮ টার দিকে আমার এবং আমিরুল ইসলাম ও জাকির মোল্যার বাড়িতে হামলা চালিয়েছে। এসময় তারা ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়।  উপজেলা নির্বাচনে মোতাসিম বিল্লাহ সংগ্রামের ঘোড়া প্রতীকে ভোট না দেয়ায় তারা এ হামলা চালিয়েছে। এ ঘটনায় তিনি ১৬ জনের বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা করেছেন।

জামিরুল ইসলাম আরো জানান, শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজনকে মোটর সাইকেল প্রতীকে ভোট দেয়ায় মোতাসিম বিল্লাহ সংগ্রামের নেতৃত্বে বিল্লাল বাহিনী আমাদের বাড়িতে হামলা করে। এ সময় তারা আমাদের তিন বাড়িতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে।

অভিযোগ অস্বীকার করে মোতাসিম বিল্লাহ সংগ্রাম বলেন, এটা তাদের পারিবারিক বিষয়, সামাজিক বা রাজনৈতিক কোন বিষয় না। আমাকে ভোট না দেয়ায় ভাঙচুর ও লুটপাটের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থল থেকে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।