সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে  আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী

এখন সময়: শনিবার, ১৫ জুন , ২০২৪, ০৮:২৬:৫৯ এম

 

খুলনা প্রতিনিধি : বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিক বান্ধব। তিনি শ্রমিকদের উন্নয়নে কাজ করছেন। এ অঞ্চলের জুট মিলগুলো বন্ধ হলেও প্রধানমন্ত্রী শ্রমিকদের খালি হাতে ফিরিয়ে দেননি। শ্রমিকদের পাওনা পরিশোধ করা হয়েছে। তিনি বলেন, সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই। এজন্য যা যা করা দরকার সবকিছু করা হবে। শনিবার খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রণায়য়ের আওতাধীন জুট মিল ও টেক্সটাইলস মিল পরিশর্দন শেষে গণমাধ্যমর্কীদের তিনি এসব কথা বলেন।

এদিন তিনি বিজেএমসি নিয়ন্ত্রণাধীন দৌলতপুর জুট মিলস লিমিটেড. প্লাটিনাম জুবলি জুট মিলস লিমিটেড, ক্রিসেন্ট জুট মিলস লিমিটেড ও খালিশপুর জুট মিলস লিমিটেড এবং বিটিএমসির নিয়ন্ত্রণাধীন খুলনা টেক্সটাইল মিলস পরিদর্শন করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-৩ আসনের সংসদ সদস্য এস এম কামাল হোসেন, বিজেএমসির চেয়ারম্যান ফারুক আহমদ, বিটিএমসির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল জিয়া প্রমুখ।

দুপুরে বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বাংলাদেশ জুট এসোসিয়েশন (বিজেএ) আয়োজিত এক মতবিনিময় সভা অংশ নেন। হোটেল সিটি ইন এ এই সভা হয়। বিজেএ’র চেয়ারম্যান  ফরহাদ আহমেদ আকন্দের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য এসএম কামাল হোসেন।