ফকিরহাটে জমি ও পাকা ঘর পেলো আরো ১৫০ পরিবার

এখন সময়: মঙ্গলবার, ২৩ জুলাই , ২০২৪, ১১:০৩:৪৬ পিএম

 

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে পঞ্চম পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীন ১৫০টি পরিবার পেয়েছেন জমি ও গৃহসহ বসবাসের বিভিন্ন সুযোগ-সুবিধা।

মঙ্গলবার (১১ জুন) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স এর মাধ্যমে জমি ও গৃহ প্রদান এবং শুভ উদ্বোধন অনুষ্ঠান শেষে ফকিরহাট উপজেলা অডিটরিয়ামে আনুষ্ঠানিকভাবে এসব পরিবারকে জমির কাগজপত্রসহ ঘর হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সিদ্দিকা সেতু।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাঈদা দিলরুবা সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, সহসভাপতি শেখ মোস্তাহিদ সুজা, উপজেলা প্রকৌশলী মো. আজিজুর রহমান, কৃষি কর্মকর্তা শেখ সাখাওয়াত হোসেন, মডেল থানার দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপু, ইউপি চেয়ারম্যান শিরিনা আক্তার কিসলু, মো. রেজাউল করিম ফকির, মো. ইউনুস আলী শেখ, এ্যাড. হিটলার গোলদার, ফারুকুল ইসলাম ওমর প্রমূখ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সিদ্দিকা সেতু বলেন, ফকিরহাট উপজেলায় পঞ্চম দফায় ১৫০টি পরিবারকে জমি ও ঘর প্রদান করা হয়েছে। এ পর্যন্ত মোট ৬৯০টি পরিবারকে জমিসহ ঘর দেয়া হয়েছে।  যারা জমি ও ঘর পেয়েছেন তারা বিদ্যুৎ, স্যানিটারী ল্যাট্রিন, সুপানীয় ব্যবস্থা সহ বসবাসের বিভিন্ন সুযোগ সুবিধা পাবেন বলে জানান।