ফকিরহাটে মোটরসাইকেলে বাসের ধাক্কায় বাবা-ছেলে নিহত, মা গুরুতর আহত

এখন সময়: বুধবার, ২৪ জুলাই , ২০২৪, ১২:৪৭:৩১ এম

 

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলায় মোটরসাইকেলে বাসের ধাক্কায় বাবা ও ছেলে নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা নিহত ওই ব্যক্তির স্ত্রী গুরুতর আহত হন। শনিবার খুলনা-বাগেরহাট মহাসড়কের পিলজংগ ইউনিয়নের মহাদেবের দোকান নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। 

পুলিশ জানায়, এদিন সকাল ৯টার দিকে পটুয়াখালী থেকে মোটরসাইকেলে করে তিন আরোহী যশোরের গদখালী যাচ্ছিলেন। ফকিরহাট উপজেলার মহাদেবেরে দোকান নামক স্থানে তারা পৌঁছালে বাগেরহাটগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিতে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক খলিলুর রহমান (৪৫) এবং তার এক বছরের শিশুপুত্র (অজ্ঞাতনামা) ঘটনাস্থলে নিহত হয়। এ সময় তার স্ত্রী মিনু বেগম (৩৫) গুরুতর আহত হন। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক বাবা ও আরোহী ছেলে ঘটনাস্থলে নিহত হয়। মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অপরদিকে, একইদিন সকাল ১০টার দিকে খুলনা-ঢাকা মহাসড়কের ফকিরহাট উপজেলার কানার পুকুর নামক এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ও ভ্যান যাত্রীসহ ছয়জন আহত হয়েছেন। তারা হলেন সজিব শেখ (১৯), মো. সাদেক (১৮), আল-আমিন (১৮), আসমা বেগম (৫৫) মো. ছালাম (৪০) এবং শিশু জারিন খাতুন (১১)। আহতরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম।