অভয়নগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল চ্যাম্পিয়ন নওয়াপাড়া পৌরসভা

এখন সময়: শুক্রবার, ১৯ জুলাই , ২০২৪, ০২:০৭:১৫ এম

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোর-৪ আসনের সংসদ সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল বলেছেন, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্রীড়া বান্ধব।
অভয়নগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা শেষে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
এমপি আরো বলেন, লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলার ক্ষেত্রে বিরোধ সৃষ্টি করা যাবে না। একটি এলাকায় খেলাধুলা কেন্দ্রীক অনেক ক্রীড়া সংগঠন থাকতে পারে। তবে খেলোয়াড় ও খেলাধুলার প্রয়োজনে সকলকে এক কাতারে আসতে হবে। তাহলেই প্রত্যন্ত এলাকা থেকে মানসম্মত খেলোয়াড় খুঁজে পাওয়া যাবে। গড়ে উঠবে প্রতিভাবান খেলোয়াড়। আর জনগণ সঙ্গে থাকলে অভয়নগরে একটি স্টেডিয়ামও নির্মাণ করা সম্ভব হবে।
মঙ্গলবার বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় শ্রীধরপুর ইউনিয়নের মুখোমুখি হয় নওয়াপাড়া পৌরসভা। খেলায় নওয়াপাড়া পৌরসভা ১-০ গোলে শ্রীধরপুর ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের ১১ নম¦র জার্সিধারী খেলোয়াড় রাকিব সরদার দলের পক্ষে একমাত্র গোল করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আবু নওশাদের সভাপতিত্বে ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, নওয়াপাড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুশান্ত কুমার দাস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামীম হোসাইন, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদ তাজ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মঈনুর জহুর মুকুল।
এর আগে গত ৩০ জুন উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা (নওয়াপাড়া) নিয়ে গঠিত মোট ৯টি দলের অংশগ্রহণে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।