অভয়নগরে বিদ্যুৎস্পৃষ্টে দিনমজুরের মৃত্যু

এখন সময়: শুক্রবার, ১৯ জুলাই , ২০২৪, ০২:০১:৫৭ এম

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে বিদ্যুৎস্পৃষ্টে সোহেল মোল্যা (৩৬) নামের একজন দিনমজুরের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের পুড়াখালী গ্রামের মোল্যাপাড়া এলাকায়। নিহত সোহেল মোল্যা পুড়াখালী গ্রামের মৃত ওমর আলী মোল্যার বড় ছেলে। তিনি কৃষি কাজের পাশাপাশি দিনমজুরের কাজ করতেন বলে জানা গেছে। তার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে দক্ষিণ মোল্যাপাড়া জামে মসজিদের পাশের একটি সুপারী গাছ কাটেন সোহেল। সেই গাছ নিচে না পড়ে বৈদ্যুতিক তারে বেঁধে যায়, এ সময় হাত দিয়ে গাছ সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। তাৎক্ষণিক এলাকাবাসী টের পেয়ে তাকে উদ্ধার করে ভ্যানযোগে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শ্রীধরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন বলেন, নিহত সোহেল আমার ভাইপো। সে সুপারী গাছ কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে।
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার অথৈ সাহা বলেন, আমি সোহেল নামের একজন ব্যক্তিকে মৃত অবস্থায় পেয়েছি, সে বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছে বলে জানতে পেরেছি।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ এসএম আকিকুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়েছিলাম। পরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।