যশোরে দুই চুরি মামলায় দুইজন রিমান্ডে

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১৭:০৪:৩৫ pm

নিজস্ব প্রতিবদেক: যশোরে আলাদা চুরি মামলায় দুই আসামির ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দী হোসাইন আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন। আসামিরা হলো শহরের ঢাকা রোড মোল্যাপাড়ার আব্দুর রশিদ টেনিয়ার ছেলে আরজু ও সদরের গাওঘরা গ্রামের আব্দুর রহিমের ছেলে সাগর হোসেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০ জুলাই লালদিঘীর পাড় থেকে কারবালা বামনপাড়ার মাহমুদ হোসেন সিদ্দিকীর একটি এ্যাপাচি মোটরসাইকেল চুরি হয় যায়। চুরি হওয়া মোটরসাইকেলটি শার্শা হাড়িখালী গ্রামে সড়ক দুর্ঘটনায় পতিত হয়। এসময় পুলিশ ফরিদপুরের ভাংগার মৃত আব্দুল মোতালেবের ছেলে আব্দুল মোমিনকে আটক ও মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। এসময় পালিয়ে যায় আরজু। পরে আরজুকে আটক করে পুলিশ ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। গতকাল রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন। 

এছাড়া গত ১৩ জুন রাতে গাওঘরা গ্রামের ছুরমান মোল্লার ছেলে আব্দুস সবুরের বসত বাড়িতে চুরি হয়। বিকাশের এজেন্ড আব্দুস সবুরের বাড়িতে রাখা নগদ ৪ লাখ ৯০ হাজার টাকা চোরেরা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় একই গ্রামের দুইজনকে আসামি করে মামলা করেন তিনি। পুলিশ সাগরকে আটক করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করেন। গতকাল রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক ১ দিনের রিমান্ড মঞ্জুযর করেন।