‘কাঁচা বাদাম’ গানে নাচলেন আল্লু অর্জুনের মেয়ে

এখন সময়: বুধবার, ৫ অক্টোবর , ২০২২ ২০:২৩:৩৪ pm

বিনোদন ডেস্ক : দক্ষিণ ভারতীয় সিনেমার তারকা অভিনেতা আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার গানের তালে নাচছে বিশ্ব; আর তার মেয়ে আল্লু আরহা নাচলেন পশ্চিমবঙ্গের শিল্পী ভূবন বাদ্যকরের ‘ভাইরাল’ বাংলা গান ‘কাঁচা বাদাম’র তালে।
বুধবার ভিডিওটি আল্লু তার ইনস্টাগ্রামে প্রকাশের পর ২৫ লাখেরও বেশি বার ভিডিওটি ‘ভিউ’ হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে এনডিটিভি।
নিজেই ধারণ করা ভিডিওটির ক্যাপশনে আল্লু লিখেছেন, “আমার ছোট্ট বাদাম আরহা”। ভিডিওটির মন্তব্যের ঘরে ভক্তরা আরহার জন্য শুভ কামনা জানিয়েছেন।
পশ্চিমবঙ্গের বীরভূমের একজন বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গানটি কয়েক মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ভাইরাল’ হয়েছে; ভাষার গন্ডি পেরিয়ে দক্ষিণ ভারতের শ্রোতাদের কাছেও গানটি জনপ্রিয়তা পেয়েছে।
আল্লু অর্জুন আল্লু স্নেহা রেড্ডি দম্পতির দুই সন্তানের মধ্যে আরহা ছোট; তার জন্ম ২০১৬ সালের ২১ নভেম্বর। তাদের বড় ছেলে আয়ানের বয়স ৭ বছর।
গত বছরের ডিসেম্বরে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা মুক্তির পর আলোচনায় আছেন আল্লু; তার ‘পুষ্পা’ স্টাইলে বিশ্বের তারকা ক্রিকেটারদের পাশাপাশি অভিনয়শিল্পীরাও মজেছেন। সিনেমার ‘সামি’ গানটি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।