আনসার ভিডিপি’র স্বর্ণ পদক পেলেন মিরাজ জামান রাজ

এখন সময়: সোমবার, ৩ অক্টোবর , ২০২২ ১৩:৫৩:৪৩ pm

ঝিনাইদহ প্রতিনিধি : বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র ৪২ তম জাতীয় সমাবেশ উপলক্ষে প্রশংসনীয় কাজের স্বীকৃতিসরূপ প্রথম পুরস্কার (স্বর্ণ পদক) পেয়েছেন ঝিনাইদহের স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্য মিরাজ জামান রাজ।

বুধবার আনসার ভিডিপি কার্যালয়ে মহাপরিচালকের পক্ষে উপপরিচালক আশিকউজজামান মিরাজের হাতে স্বর্ণপদক, সম্মাননা সনদপত্র ও প্রাইজমানি তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন মিরাজের মা জাহিদা বেগমসহ পরিবারের সদস্যবৃন্দ। পদক পরিয়ে উপ-পরিচালক মিরাজ জামান রাজ’র ভূূয়সী প্রশংসা, সার্বিক অগ্রগতি ও সাফল্য কামনা করেন। মিরাজ জানান তিনি এই পুরস্কার মহান মুক্তিযুদ্ধে শহীদ আনসার সদস্যদের উৎসর্গ করলেন এবং পুরস্কারের প্রাপ্ত অর্থ সেবামূলক কাজে ব্যয় করবেন।

উল্লেখ্য, মিরাজ এর আগে রাষ্ট্রপতি পদকসহ একাধিক বার বিভিন্ন পুরস্কার পেয়েছেন। মিরাজের পদক প্রাপ্তিতে সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর’র মহা-পরিচালক মাহবুব আলম তালুকদার, যুব উন্নয়ন অধিদপ্তরের সাবেক মহা-পরিচালক (অতিরিক্ত সচিব) ফারুক আহমেদ, জনস্বাস্থ্য ইন্সটিটিউট’র পরিচালক ডাঃ রাশেদা সুলতানা, খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী (উপ-সচিব) আসাদুজ্জামান, প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক সালমা ইয়াসমিন, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ এর সাংস্কৃতিক সম্পাদক একরামুল হক লিকু, ঝিনাইদহ প্রেসক্লাব সভাপতি এম. রায়হান ও সাধারন সম্পাদক মাহমুদ হাসান টিপুসহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।