শ্যামনগরে সন্ত্রাসী হামলায় আহত ৩

এখন সময়: বুধবার, ৫ অক্টোবর , ২০২২ ২০:৩৪:৫১ pm

জি এম মোহাম্মদ আলী, শ্যামনগর : সাতক্ষীরা শ্যামনগরের পল্লীতে সন্ত্রাসী হামলায় ছেলে ও স্বামী-স্ত্রীসহ ৩ জন রক্তাক্ত জখম হয়ে শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহতরা হলো, মোহাম্মদ আলী গাজী (৩৪), নার্গিস বেগম (৩৩) ও রায়হান (১৮)। নার্গিসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ডাক্তার তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন।

আহত মোহাম্মদ আলী জানান, একই গ্রামের ইয়াকুব গাইন ও আলমামুন পথে-ঘাটে একা পেলে তার স্ত্রীকে কু-প্রস্তাব দিত। এতে তার স্ত্রী রাজি না হওয়ায় তাকে একা পাইলে খুন জখম করার হুমকি দিয়ে আসছিল। এছাড়া তার আপন ভাই ইয়াকুব গাজী ও তার স্ত্রীসহ তাদের আত্মীয়রা তার বাস্তভিটা থেকে উচ্ছেদ করার বিভিন্ন ষড়যন্ত্র করে আসছিল। শনিবার দুপুরে আব্দুল আজিজ, আলমামুন, কওছার, ইয়াকুব গাজী ও তার স্ত্রী সাথীসহ ১৪/১৫ জন পরিকল্পিতভাবে দা, লাঠি ও লোহার রড নিয়ে মোহাম্মদ আলীর বাস্তুভিটায় হামলা চালিয়ে ভাঙচুর করতে থাকে। এতে প্রতিবাদ করলে তারা মোহাম্মদ আলী তার স্ত্রী নার্গিস বেগম ও তার ছেলে রায়হান রক্তাক্ত জখম হয়। এরপর তারা আহতদের ঘরে আটকিয়ে রাখে। এক পর্যায়ে আহতরা ৯৯৯ নম্বরে ফোন করলে শ্যামনগর থানার দুই দারগা তাদের উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানান, গত বৃহস্পতিবারে হামলাকারীরা নার্গিসকে মারপিটসহ মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এছাড়া ২০২১ সালে ওই হামলায় নার্গিস মারাত্মক আহত হয়ে সাতক্ষীরা ৫ নম্বর আমলী আদালতে ৫৩৮/২১ মামলা করেন। যা বিচারাধীন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্যামনগর থানায় মামলার প্রস্তুতি চলছিল।