ছাত্রলীগের সহসম্পাদক হলেন ঝিকরগাছার ছেলে তুষার

এখন সময়: সোমবার, ৩ অক্টোবর , ২০২২ ১৩:৪০:৫৪ pm

আবু সাঈদ মিলন, ঝিকরগাছা: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহসম্পাদক মনোনীত হয়েছেন ঢাকা বিশ্বৃবিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সাবেক সদস্য ও মার্কেটিং ডিপার্টমেন্টের মেধাবী ছাত্র ইলিয়াস হুসাইন তুষার। 

৩১ জুলাই (রোববার) বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আলনাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সহসম্পাদক নির্বাচিত হওয়া ইলিয়াস হুসাইন তুষার যশোর জেলার ঝিকরগাছা উপজেলার পৌরসদরের ৫নং ওয়ার্ড কৃত্তিপুর গ্রামের আকতারুজ্জামান মিন্নু এর ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল মার্কেটিং সোসাইটির (মার্কেটিং আইকন) সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

ইলিয়াস হুসাইন তুষার বলেন, বাংলাদেশ ছাত্রলীগ এমন একটি ছাত্রসংগঠন, যে ছাত্র সংগঠনের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। কেন্দ্রীয় ছাত্রলীগের সহ- সম্পাদক হতে পেরে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি দেশরতœ শেখ হাসিনার প্রতি এবং আমি বিশেষ ধন্যবাদ দিতে চাই বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান জয় ভাই এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিপ্লবী সাধারণ সম্পাদক সারাবাংলার ছাত্রসমাজের অহংকার লেখক ভট্টাচার্য্য দাদার প্রতি। বাংলাদেশ ছাত্রলীগকে আরো বেগমান করতে নীতি ও আদর্শকে বুকে লালন করে বাংলাদেশ ছাত্রলীগকে সুসংগঠিত করতে কাজ করে যাব। 

এদিকে তার এই খবর ঝিকরগাছায় পৌছানো মাত্রই তাকে অভিনন্দন জানিয়েছেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বয়ক ইলিয়াস হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সদস্য ও পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ মিলন, তানভির হোসেন রাব্বি, স্বদেশ রেজা প্রমুখ।