কালীগঞ্জে মহাসড়কে চাঁদাবাজির সময় দুইজন আটক

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১৬:৪৮:৫৮ pm

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: মহাসড়কে চাঁদাবাজ চক্রের ২ সদসকে গ্রেফতার করেছে (র‌্যাব-৬)। এ সময় তাদের নিকট থেকে চাঁদার ১ হাজার ৩শ টাকা, একটি রশিদ বই, একটি মোবাইল ফোন, ২টি সিমকার্ড, ৪ টি টর্চলাইট, একটি লাঠি উদ্ধার করা হয়। বুধবার রাত সাড়ে ৯ টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ শিবনগর গুলশান মোড় এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন ঝিনাইদহের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। পরে আটককৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দিয়ে কালীগঞ্জ থানায় সোপার্দ করা হয়। আটককৃতরা হলো, কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রামের মৃত ইউসুফ মন্ডলের ছেলে অহেদ আলী (৫৩) এবং একই গ্রামের মৃত নূর ইসলামের ছেলে বাবুল আক্তার(৪৫)।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র?্যাব-৬ এর একটি দল রাত সাড়ে ৯ টার দিকে কালীগঞ্জ শিবনগর গুলশান মোড়ে এক অভিযান চালায়। এ সময় সড়কে চলাচলকারী পরিবহন থেকে চাঁদা আদায়রত অবস্থায় অহেদ আলী ও বাবুল আক্তারকে আটক করে। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ওই চাঁদাবাজির সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। পরে তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দিয়ে রাত দেড়টার দিকে কালীগঞ্জ থানাতে সোপর্দ করা হয়। তারা দুজনেই কালীগঞ্জ কোটচাদপুর ও মহেশপুর থানা মটর শ্রমিক ইউনিয়নের সদস্য বলে জানা গেছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ আব্দুর রহিম মোল্ল্যা জানান, বুধবার রাত দেড়টার দিকে ঝিনাইদহ র‌্যাব দুইজনকে আটক করে থানায় সোপর্দ করেছে। তাদের বিরুদ্ধে সড়কে চাঁদাবাজির অভিযোগে দ্রুত বিচার আইনে মামলা দিয়েছে র‌্যাব।