দেশের উন্নয়নে শেখ হাসিনা অতুলনীয় : অ্যাড. মনির

এখন সময়: শুক্রবার, ২ ডিসেম্বর , ২০২২ ২৩:১৯:২৯ pm

এম আলমগীর, ঝিকরগাছা : যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক  অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, দেশের উন্নয়নে শেখ হাসিনা অতুলনীয়। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব মাথা উঁচু করে দাঁড়িয়েছে। সারা বিশ্বে রোল মডেল হিসেবে পরিচিত অর্জন করেছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প কেউ নেই।

বৃহস্পতিবার যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়নের কামারপাড়া বাজারে এক চা চক্র ও হাট সভায় তিনি এসব কথা বলেন।

সাবেক এ সংসদ সদস্য আরো বলেন, সংসদ নির্বাচনকে ঘিরে সরকার বিরোধীরা আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জননেত্রী শেখ হাসিনা সহ সরকারকে নিয়ে দেশি-বিদেশি চক্রান্ত করছে। এসব ষড়যন্ত্র ও চক্রান্ত প্রতিহত করার জন্য প্রতিটি আওয়ামী লীগ নেতা-কর্মীকে সজাগ থাকবে হবে। শেখ হাসিনা সরকারের উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে।

বিকালে তিনি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড জনগণের কাছে তুলে ধরার জন্য গদখালী কামারপাড়া বাজারে আসেন। জনপ্রিয় এই নেতার আগমনের খবর পেয়ে স্থানীয় লোকজন সেখানে জড় হতে থাকে। এসময় বিপুল সংখ্যক আওয়ামী লীগ পাগল নেতা-কর্মীদের উপস্থিতি চা-চক্র অনুষ্ঠান  হাটসভায় পরিণত হয়।

তার সফরসঙ্গী ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল।

এসময় আরো উপস্থিত ছিলেন গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হযরত আলী,গদখালী ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক লিন্টু বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের  সাধারণ সম্পাদক রনি আহমেদ, ইউপি সদস্য আলমগীর কবির শাহীন, সাবেক ইউপি সদস্য ওলিয়ার রহমান, মনিরুজ্জামান, ফয়েজ আহমেদ,  আওয়ামী লীগ নেতা আসাদুল ইসলাম প্রমুখ।