মণিরামপুরে সাবেক চেয়ারম্যান নজমুস সাদাতের মাগফিরাত কামনা

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০২:১১:৩১ পিএম

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের নেহালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নজমুস সাদাতের অকাল মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে সোমবার বিকেলে উপজেলা বিএনপির কার্যালয়ে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহবায়ক সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ ইকবাল হোসেন। অনুষ্ঠানের অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মুছা, পৌর বিএনপির আহবায়ক খায়রুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল হাই, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মফিজুর রহমান, মুক্তিযোদ্ধা আকতার হোসেন খান, অ্যাড. মকবুল ইসলাম, নিস্তার ফারুক, জামশেদ আলী, ফারুক হোসেন, নেহালপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ডা. বজলুর রহমান, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমির হামজাসহ প্রমুখ।

উল্লেখ্য. নেহালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান নজমুস সাদত দীর্ঘদিন ধরে হৃদরোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। গত শনিবার সকাল ১০ টার দিকে তার অবস্থার অবনতি হয় এবং ১০ টা ১৫ মিনিটে তিনি ইন্তেকাল করেন।