কেশবপুরে দুই কবিকে সম্মাননা প্রদান

এখন সময়: শুক্রবার, ২ ডিসেম্বর , ২০২২ ২১:৪৮:১৬ pm

কেশবপুর প্রতিনিধি : কেশবপুরে শুভসংঘের উদ্যোগে দুই কবিকে সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহ¯পতিবার সন্ধ্যায় কেশবপুর প্রেসক্লাবের হলরুমে তাদেরকে ওই সম্মাননা দেয়া হয়। তারা হলেন কেশবপুরের কৃতি সন্তান কবি, নাট্যকার ও সব্যসাচী লেখক মুহম্মদ শফি এবং কবি ও মধুসূদন গবেষক খসরু পারভেজ।
শুভসংঘের কেশবপুর শাখার সভাপতি খন্দকার শফির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ওই দুই কবির হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন। সম্মাননা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন পৌর মেয়র রফিকুল ইসলাম। সাংবাদিক নূরুল ইসলাম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সহসভাপতি মোতাহার হোসাইন, সাধারণ স¤পাদক জয়দেব চক্রবর্ত্তী, উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ স¤পাদক মশিউর রহমান, শুভসংঘের উপদেষ্টা অধ্যক্ষ ফারুকে আজম ও সমাজকল্যাণ স¤পাদক অজীত মুখার্জী।
সম্মাননা পেয়ে অনুভ‚তি প্রকাশ করেন কবি, নাট্যকার ও সব্যসাচী লেখক মুহম্মদ শফি এবং কবি ও মধুসূদন গবেষক খসরু পারভেজ। এ সময় শুভসংঘের সদস্য আ. শ. ম. এহসানুল হোসেন তাইফুর, অলিয়ার রহমানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।