স্বামী সন্তান হারিয়ে নির্বাক তহমিনা!

এখন সময়: বুধবার, ৮ ফেব্রুয়ারি , ২০২৩ ১৯:০৭:২৮ pm

আব্দুল মতিন, মণিরামপুর : সকাল হলেই বাবার সাথে হোটেলে পরোটা খেতে যাওয়ার বায়না ধরত ৭ বছরের তাওশিদ। ছেলের এই আবদার মেটাতে আর সব দিনের মতো শুক্রবার সকালেও বাবা হাবিবুর রহমান ছেলে তাওশিদকে নিয়ে বাড়ি থেকে বের হন। বাড়ির সামনের মসজিদ পার হতেই হোটেলে পৌঁছনোর  আগেই দ্রুতগামী কাভার্ড ভ্যান বাবা-ছেলেকে চাপা দিলে তারা সেখানেই মারা যায়।

 

মুহূর্তের মধ্যে বাবা-ছেলের মৃত্যুর খবর বাড়ি পৌঁছে যায়। অনাকাক্সিক্ষত সেই দুঃসংবাদে নির্বাক হয়ে যান তহমিনা খাতুন। স্বামী-সন্তান হারানোর কথাটিও আর যেন তার মুখ থেকে বের হচ্ছে না আর। 

গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে যশোর-সাতক্ষীরা সড়কের মণিরামপুর বেগারীতলা বাজারে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। এখানেই শেষ নয়; পিতা-পুত্র ছাড়াও আরোও তিনজনের মৃত্যু হয় কাভার্ডভ্যানের চাপায়। কেবলমাত্র ভাগ্যক্রমে বেঁচে যান হোটেল মালিক আবু তালেব খাঁ।

নিহতরা হলেন, টুনিয়াঘরা গ্রামের হাবিবুর রহমান (৫৫), তার ছেলে তাওশিদ (৭), একই গ্রামের মীর সামছুর রহমান (৬০), তৌহিদুর রহমান (৩৮) ও জয়পুর গ্রামের জিয়াউর রহমান (৩৮)।

স্বামী আর ছেলের এমন মর্মান্তিক মৃত্যুতে নির্বাক হয়ে পড়েছেন তহমিনা খাতুন। শোকের মাতম চরছে টুনিয়াঘরা গ্রামটিতে। সাত সকালে টুনিয়াঘরার একই পাড়ার ৪ জনের এমন মৃত্যুতে শোকে মুহ্যমান সবাই।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ময়নাতদন্ত শেষে টুনিয়াঘরা ঈদগাহ মাঠে রাত ৮ টার দিকে ৪জনের জানাজা হওয়ার খবর পাওয়া যায়।