যশোরে চাঁদার টাকা না পেয়ে নারীকে ছুরিকাঘাত

এখন সময়: বুধবার, ১ ফেব্রুয়ারি , ২০২৩ ০৩:০৫:৩৮ am

নিজস্ব প্রতিবেদক : যশোরে তানিয়া বেগম (৩৩) নামে এক নারীকে ছুরিকাঘাতে জখম করা হয়েছে। চাঁদার টাকা না পেয়ে সোহাগ নামে এক মাদকসেবী তাকে ছুরিকাঘাত করে বলে তার অভিযোগ।  এসময় আরো ৩/৪জন ছিলো। মঙ্গলবার সকাল ৭ টার দিকে শহরের বড় বাজারের বাবু বাজার পতিতাপল্লীর পাশে এই ঘটনা ঘটে। আহত তানিয়া যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তিনি কুষ্টিয়ার হরিশপুর গ্রামের জুনায়েদ মোল্যার মেয়ে। এ ঘটনায় থানায় অভিযোগ করলে সান্টু ইসলাম নামে একজনকে আটক করেছে পুলিশ। সোহাগসহ অন্যদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

তানিয়া জানান, তার বাড়ি কুষ্টিয়া হলেও যশোর শহরে বসবাস করেন। দীর্ঘদিন ধরে খালধার রোড এলাকার সোহাগ নামে মাদকসেবী এক দুর্বৃত্ত তার কাছে চাঁদা দাবি করে আসছিলো। চাঁদার টাকা দিতে রাজি না হওয়ায় ওই দুর্বৃত্ত তার ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে। প্রায়ই সোহাগ পতিতাপল্লী এলাকায় মাদক বিক্রেতা সঞ্জয়ের কাছে গাঁজা কিনতে আসে। এ সময় সে তানিয়ার কাছে নান টালবাহানায় টাকা দাবি করে।

তানিয়া আরও জানান, মঙ্গলবার সকালে তিনি বড় বাজারের পলাশ হোটেলের সামনের টিউবওয়েলে পানি নেয়ার জন্য আসেন। এ সময় সোহাগ তাকে ছুরিকাঘাতে জখম করে। স্থানীয় লোকজন তাকে হাসপাতালে ভর্তি করেন। 

জরুরি বিভাগের ইনচার্জ ডা. আব্দুর রশিদ জানান, আহত তানিয়ার মহিলা সার্জারী ওয়ার্ডে চিকিৎসা চলছে।