যশোরে দস্যূতা মামলায় দুইজন রিমান্ডে

এখন সময়: বুধবার, ১ ফেব্রুয়ারি , ২০২৩ ০২:৫৪:১৯ am

নিজস্ব প্রতিবেদক: যশোরে দস্যূতা মামলায় দুইজনকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, শহরের বারান্দী মোল্যাপাড়ার লাল মিয়ার ছেলে জাকির হোসেন জয় ও সদরের ভায়না গ্রামের দক্ষিণপাড়ার গোলাম মোস্তফার ছেলে মাহমুদুল ইসলাম।

মামলার অভিযোগে জানা গেছে, গত ১১ জানুয়ারি যশোর সদরের দত্তপাড়া গ্রামের তাজ উদ্দিন শহরের বড় বাজার থেকে মুদি দোকানের মালামাল কিনে বিকেলে ইজিবাইকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে দত্তপাড়া স্বপ্নছোঁয়া ফিউচার পার্কের সামনে পৌঁছালে ওই দুইজনসহ অপরিচিত কয়েকজন ইজিবাইকের গতিরোধ করে। এসময় তাজ উদ্দিনকে গালিগালাজ করে ছুরির ভয় দেখিয়ে ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ওই দুইজনকে আটক ও তাদের কাছ থেকে ছিনিয়ে নেয়া ১২ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় তাজ উদ্দিন বাদী হয়ে দস্যুতার অভিযোগে আটক দ্ইুজনসহ ৪ জনের নাম উল্লেখ করে কোতয়ালি থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খান মইদুল ইসলাম রাজিব আটক দুইজনকে আদালতে সোপর্দ ও ৩ দিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। গতকাল আসামিদের রিমান্ড শুনানি শেষে বিচারক প্রত্যেকের ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।