যশোরে জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা

শ্বাসরুদ্ধকর ম্যাচে চ্যাম্পিয়ন যশোর কালেক্টরেট স্কুল

এখন সময়: মঙ্গলবার, ২৫ জুন , ২০২৪, ০১:৩৯:১৫ এম

 

মিরাজুল কবীর টিটো: যশোরে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় শ্বাসরুদ্ধকর ম্যাচে চ্যাম্পিয়ন হয়েছে যশোর কালেক্টরেট স্কুল। মঙ্গলবারের খেলায় স্কুলটি মাত্র ২ রানের ব্যবধানে শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজকে পরাজিত করে। বিজয়ের কৃতিত্ব আসিফ জামান সেতু ও নাবিল হাসানের বোলিং নৈপূণ্য।

যশোর শামস উল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে কালেক্টরেট স্কুল ৪০ ওভার ৩ বলে সব উইকেট হারিয়ে ১২৩ রানের স্কোর গড়ে। দলের সায়েদ আনোয়ার ৩০, রাকিবুল হাসান ২৭, মেহেদী ২৫, ফারহান ৮  রান সংগ্রহ করে। অতিরিক্ত থেকে আসে ১৬ রান। শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের পক্ষে আরিফুজ্জামান ৩, রনি, সোহান ২টি করে ও রাহুল, রাহাত ১টি করে উইকেট লাভ করে। রান আউটের মাধ্যমে ১ উইকেটের পতন ঘটে।

শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ব্যাটসম্যানরা ব্যাট করতে নেমে কালেক্টরেট স্কুলের আসিফ জামান সেতু ও নাবিল হাসানের বোলিং নৈপূণ্য জয়ের খুব কাছাকাছি পৌঁছেও পরাজিত হয়েছে। তারা ৩৬ ওভার ৩ বলে সব উইকেট হারিয়ে ১২১ রান করে পরাজিত হয়। দলের পক্ষে আরিফুজ্জামান ৩৭, রাহাত ৩২, রাহুল ১৯ রান সংগ্রহ করে। অতিরিক্ত থেকে আসে ২৪ রান। কালেক্টরেট স্কুলের পক্ষে আসিফ জামান সেতু ৪, নাবিল হাসান ৩, ফারহান, সাদমান খান ও তারেক ১টি করে উইকেট লাভ করে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের খেলোয়াড়ের হাতে ট্রফি তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্দা ইয়াকুব কবীর। বিশেষ অতিথি ছিলেন  প্রাইম ব্যাংক যশোরের  শাখা প্রধান মোস্তফা মাহামুদ। প্রথম বিভাগ ক্রিকেট পরিষদের সম্পাদক ও সাবেক কৃতি ক্রিকেটার খায়েরুজ্জামান বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলাক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, ক্রিকেট পরিষদের সম্পাদক সোহেল মাসুদ হাসান টিটো, জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার আহবায়ক নিবাস হালদার প্রমুখ।