কয়রায় ইউপি সদস্যকে মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

এখন সময়: রবিবার, ২১ এপ্রিল , ২০২৪, ১২:৫৯:৫৮ এম

কয়রা (খুলনা) প্রতিনিধি : কয়রা সদরের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান কোহিনুরসহ আরো অনেককে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে স্থানীয়রা মানববন্ধন করেছেন। শনিবার বেলা ১১টায় কয়রা উপজেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধ হয়। 

মানববন্ধন ইউপি সদস্য মিজানুর রহমান বলেন, কয়রা গ্রামের আবু বাক্কার মোল্যার পুত্র শফিকুল ইসলাম নামে এক রাজমিস্ত্রী একই গ্রামের শেহের আলী ঢালীর কন্যা রাবেয়া আক্তারের কাছে মজুরির টাকা পায়। এ ব্যাপারে শফিকুল ইসলাম আমার কাছে অভিযোগ করে। আমি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে শালিস বসিয়ে রাবেয়াকে ১৫ দিনের মধ্যে শফিকুলের মজুরির টাকা পরিশোধ করতে বলি। রাবেয়া তখন বলে শফিকুল টাকা চাইলে তার বিরুদ্ধে ধর্ষণ মামলা করবো। একপর্যায়ে গত ৬ আগস্ট রাবেয়া আক্তার আদালতে শফিকুল ও আমাকে আসামি করে ধর্ষণ মামলা করে। আমাকে মামলায় ধর্ষণে সহায়তাকারী হিসাবে আসামি করা হয়েছে। 

তিনি আরো বলেন, হাইকোর্ট থেকে জামিন নিয়ে আমি বাড়িতে রয়েছি। আমাকে জেল হাজতে পাঠাতে না পেরে ষড়যন্ত্রে মেতে উঠেছে রাবেয়া। গত ২৭ সেপ্টেম্বর রাবেয়া আক্তার উপজেলার সিনিয়র জুডিশিয়াাল ম্যাজিস্ট্রেট আদালতে শফিকুলের ভাই ও আমাকেসহ আরো অনেক নিরীহ মানুষের নামে তাকে মারধরের অভিযোগে মামলা করেছেন।