পাটকেলঘাটায় পল্লি চিকিৎসকের বিরুদ্ধে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ

এখন সময়: মঙ্গলবার, ২৩ জুলাই , ২০২৪, ০২:২৪:১০ পিএম

সাতক্ষীরা প্রতিনিধি : এক গৃহবধূর শ্লীলতাহানি করতে গিয়ে সাতক্ষীরার পাটকেলঘাটায় আনোয়ার হোসেন নামে এক পল্লি চিকিৎসক হাতেনাতে ধরা পড়েছেন বলে অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে ধানদিয়া অশোকের মোড়ে ওই চিকৎসকের চেম্বারে এ ঘটনা ঘটে। এ নিয়ে চিকিৎসকের সাথে রোগী ও রোগীর স্বজনসহ এলাকাবাসীর অনেকের হট্টগোল হতে দেখা গেছে। এ ঘটনায় ওই চিকিৎসককে আটকের পর সাতক্ষীরা কার্যালয়ে নিয়ে জিঞ্জাসাবাদ করে ডিবি পুলিশ। 

স্থানীয়রা জানান, ঘটনার দিন সকালে কলারোয়া উপজেলার গোয়ালচতর থেকে এক গৃহবধূ তার মাকে নিয়ে আনোয়ার হোসেনের কাছে চোখ দেখাতে আসেন। এরপর ওই চিকিৎসক তার চোখে ড্রপ দিয়ে বসিয়ে রাখার একপর্যায়ে অশালীন আচরণ শুরু করেন। 

ভুক্তভোগী গৃহবধূ জানান, চোখে ড্রপ দিয়ে হাঁটাচলা করানোর পর রুমের দরজা বন্ধ করে দেন ওই চিকিৎসক। এরপর চোখ দেখবেন বলে তাকে পাশে বসিয়ে অশালীন আচরণ করলে চিৎকার দিয়ে বাইরে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন তার মাসহ আশপাশের লোকজন বিষয়টি টের পান। 

ওই গৃহবধূর মা জানান, আমার মেয়ের চোখে ড্রপ দিয়ে ওই চিকিৎসক আমাকে বাইরে অপেক্ষা করতে বলেন। হঠাৎ আমার মেয়ের চিৎকার শুনে সেখানে গিয়ে শুনেন তিনি তার সাথে অশালীন আচরণ করেছেন। 

এ ব্যাপারে অভিযুক্ত গ্রাম চিকিৎসক আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, চক্রান্ত করে তাকে ফাঁসানো হয়েছে।