আইনজীবী বনি আমিনকে লাঞ্ছিত করায় জিল্লু আটক, পরে মাফ চেয়ে মুক্ত

এখন সময়: মঙ্গলবার, ২৫ জুন , ২০২৪, ০১:৫৯:১৮ এম

নিজস্ব প্রতিবেদক : যশোর আইনজীবী সমিতির সদস্য বনি আমিনকে লাঞ্ছিত করার ঘটনায় ‘কখনো আইনজীবী আবার কখনো আইনজীবী সহকারী পরিচয়দানকারী’ মেহেদী হাসান জিল্লুকে আটক করে পুলিশ দিয়েছে। সোমবার সকালে আইনজীবী বনি আমিনের চেম্বারে এ ঘটনা ঘটে। 

বনি আমিন জানিয়েছেন, সকালে তিনি তার শেখ মুজিবুর রহমান সড়কের ঈদগাহের সামনে অবস্থিত চেম্বারে বসে কাজ করছিলেন। এ সময় জিল্লু কয়েকজন লোক নিয়ে তার চেম্বারে আসে। কথা বলার এক পর্যায়ে জিল্লু তাকে গালিগালাজ ও লাঞ্ছিত করে। এ সময় আশে-পাশের চেম্বারে থাকা আইনজীবীরা এসে জিল্লুকে ধরে ফেলেন। তাৎক্ষণিক তাকে আইনজীবী সমিতির অফিসে নিয়ে যাওয়া হয়। এক পর্যায়ে পুলিশ সংবাদ পেয়ে জিল্লুকে আটক করে থানায় নিয়ে যায়। পরে জিল্লুর পরিবার এ সংবাদ জানতে পেরে আইনজীবী সমিতির নেতৃবৃন্দের কাছে এসে বিষয়টি মীমাংসার অনুরোধ করেন। পরিবারের অনুরোধে জিল্লুকে থানা থেকে আবার আইনজীবী সমিতির অফিসে আনা হয়। কথাবার্তার এক পর্যায়ে জিল্লু তার অপরাধ স্বীকার করে পায়ে ধরে ক্ষমা ও মুচলেকা দিয়ে মুক্তি পায়।  

খোঁজ নিয়ে জানা গেছে, জিল্লু নিজেকে কখনো আইনজীবী আবার কথনো আইনজীবী সহকারী পরিচয় দেয় লোকজনের কাছে। শহরের মুজিবসড়কে তার একটি নিজস্ব চেম্বারও আছে। প্রতারণার অভিযোগে জিল্লুর বিরুদ্ধে কয়েক মাস আগে আদালতে একটি মামলা হয়েছিল।