যশোরে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগের সুপার ফোর

ইয়াং আর এন রোড ও ঝিকরগাছা ক্রিকেট একাডেমি জয়ী

এখন সময়: মঙ্গলবার, ২৩ এপ্রিল , ২০২৪, ০৪:১০:২৬ এম

 

 

নিজস্ব প্রতিবেদক: যশোরে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগের (টায়ার-২) সুপার ফোরে জয়লাভ করেছে ইয়াং আর এন রোড ও ঝিকরগাছা ক্রিকেট

একাডেমি। শনিবার প্রথম খেলায় ইয়াং আর এন রোড ৫ রানের ব্যবধানে উশা স্পোর্টিং ক্লাবকে ও দ্বিতীয় খেলায়  ঝিকরগাছা ক্রিকেট একাডেমি ২ উইকেটে রিপন অটোসকে পরাজিত করে।

এদিন যশোর শামস উল হুদা স্টেডিয়ামে আয়োজিত খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ইয়াং আর এন রোড ২২ ওভার ১ বলে সব উইকেট কারিয়ে ১৭২ রান সংগ্রহ করে। দলের পক্ষে আবু বক্কর ৫৭, ইব্রাহিম মোল্লা ৪৯, আসিফ রহমান ১২, আজিজুল ইসলাম ১০, সানি ৯, প্রান্ত ৮ ও নাঈম ৮ সংগ্রহ করেন। অতিরিক্ত থেকে আসে ১৪ রান।

এদিকে, উশা স্পোর্টিং ক্লাবের পক্ষে শাওন পারভেজ ৩, সজীব হোসেন ২, রুবেল, মাজহারুল, জহির ও ফয়সল ১টি করে উইকেট লাভ করেন।

জয়ের লক্ষ্যে পরে ব্যাট করতে নেমে উশা স্পোর্টিং ক্লাব ২৪ ওভার ৩ বলে সব উইকেট হারিয়ে ১৬৭ রান করে পরাজিত হয়। দলের পক্ষে সজীব হোসেন ৪৫, রুবেল ২৬, শুভ শোষ ২৩, মিঠুন ১৩, শাপন পারভেজ ১৩, মাজহারুল ১০, ফয়সাল ৮ রান সংগ্রহ করেন। অতিরিক্ত থেকে আসে ১৯ রান।

ইয়াং আর এন রোডের পক্ষে রিয়াদ ৩, রাঈম, আবু বক্কর ও শরিফুল ইসলাম ২টি করে উইকেট লাভ করেন। সেই সাথে রান আউটের মাধ্যমে ১ উইকেটের পতন ঘটে।

দিনের অপর খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে রিপন অটোস ২৫ ওভারে সব উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে আবেদ হোসাইন ৩৪, শিমুল ২৪, নাদিম ১৭, কামরুজ্জামান ১১, মোস্তাফিজুর ১১ ও প্রণব ৯ রান সংগ্রহ করেন। অতিরিক্ত থেকে আসে ২৫ রান। ঝিকরগাছা ক্রিকেট একাডেমির পক্ষে  সুজন, ফারহান ৩টি করে ওবাইদুল রাহাত ও মতিউর রহমান ১ টি করে উইকেট লাভ করেন। রান আউটের মাধ্যমে ১ উইকেটের পতন ঘটে।

জবাবে পরে ব্যাট করতে নেমে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি ২৪ ওভার ৩ বলে ৮ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করে জয়ের লক্ষে পৌঁছে যায়। দলের পক্ষে মতিউর রহমান ৩৪, ওবাইদুল ১৯, রাহাত ১৮, তাফিতুল ইসলাম ১৪ ও রিয়াদ ১৩, রান সংগ্রহ করেন। অতিরিক্ত থেকে আসে ২৯ রান।

রিপন অটোসের পক্ষে শিমুল ৩, নাদিম, আরিফুজ্জামান, প্রিতম সরকার ও নিবির পোদ্দার ১টি করে উইকেট লাভ করেন। রান আউটের মাধ্যমে ১ উইকেটের পতন ঘটে।