যশোর মিনিবাস ও বাস মালিক সমিতির নেতৃত্বে মুসলিম-রিয়াদ

এখন সময়: মঙ্গলবার, ২৩ এপ্রিল , ২০২৪, ০৪:৪১:৩০ এম

নিজস্ব প্রতিবেদক : শান্তিপূর্ণ পরিবেশে শুক্রবার সম্পন্ন হয়েছে যশোর মিনিবাস ও বাস মালিক সমিতির পঞ্চবার্ষিক নির্বাচন। এ নির্বাচনে মুসলিম আলী সভাপতি ও আরিফুল ইসলাম রিয়াদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
নির্বাচন উপলক্ষে সংগঠনের আরএনরোডস্থ কার্যালয়ে সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ২৩৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।
এতে মুসলিম আলী-অসিম কুন্ডু প্যানেলের মুসলিম আলী ৮০ ভোট পেয়ে সভাপতি বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী সৌমেন মন্ডল রাজু ৭৮ ও রফিকুল ইসলাম ৭৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
সাধারণ সম্পাদক পদে রাজু-রিয়াদ প্যানেলের আরিফুল ইসলাম রিয়াদ ১১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী অসীম কুন্ডু পেয়েছেন ১০৬ ও শাহিন কবীর ৩৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
আরো বিজয়ী নেতৃবৃন্দ হলেনÑ মুসলিম আলী-অসীম কুন্ডু প্যানেলে সহসভাপতি সফিউল আলম (১০৬),শ্যামল ভট্টাচার্য্য (৯৫), সদস্য আবুল হাশেম (৯১) ও ফজলুর রহমান (৮৩) ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। রাজু - রিয়াদ প্যানেলের সহসম্পাদক জাকির হোসেন (১০২), তরিকুল ইসলাম (৮৬), সাহেদ কবির মিলন (৯৩), সাংগঠনিক সম্পাদক পদে আজমল হোসেন (৯৬), ক্রীড়া ও প্রচার সম্পাদক পদে বিশ্বজিৎ ঘোষ (১০৩), সদস্য টিপু সুলতান (১২৪), তবিবুর রহমান (৯৮) বিজয়ী হয়েছেন। রফিকুল-শাহীন প্যানেলে গোলাম মাওলা (১০১), যুগ্ম সম্পাদক পদে বদরুজ্জামান (১৩০), কোষাধ্যক্ষ সহিদুল ইসলাম (১২৬) নির্বাচিত হয়েছেন।
নির্বাচন পরিচালনা করেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মবিনুল ইসলাম মবিন ও এসএম তৌহিদুর রহমান।