আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহীনের শোকসভা ও দোয়া মাহফিল

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০১:৫১:৫০ এম

 

নিজস্ব প্রতিবেদক: যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীনের শোকসভা ও দোয়া মাহফিল হয়েছে।  সোমবার দুপুরে সমিতির ১ নম্বর ভবন মিলনায়তনে ছিল এই আয়োজন।

শোকসভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি আবু মোর্ত্তজা ছোট। বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী নজরুল ইসলাম, এটিএম এনামুল হক, মোজাফফর হোসের মোহন, এম সামছুর রহমান, মাহাবুব আলম বাচ্চু, গাজী আব্দুল কাদির, আবু বকর সিদ্দিকী, মসিয়ার রহমান, আরএম মঈনুল হক খান ময়না, এম ইদ্রিস আলী, কাজী ফরিদুল ইসলাম, গোলাম রহমান বিশ্বাস খোকন, আমিনুর রহমান, শরীফ নূর মোহাম্মদ আলী রেজা, মাহমুদা খানম, মোস্তাফিজুর রহমান মুকুল, এমএ গফুর, আবুল কায়েস, স্বপন কুমার ভদ্র, আমিনুর রহমান হীরু, সোহেল শামীম, আশরাফুল আলম বিপ্লব, মোস্তফা হুমায়ুন কবির মোল্যা, ওয়াজিউর রহমান, রুহিন বালুজ, হাদিউজ্জামান সোহাগ, সৈয়দ কবির হোসেন জনি, শান্তনু সরকার পল্টন, রবিউল ইসলাম  প্রমুখ। সভা পরিচালনা করেন যুগ্ম সম্পাদক জুলফিকার আলী জুলু।

সভায় বক্তারা, মরহুম শাহানুর আলম শাহীনের রূহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। সভার শুরুতে কোরআন তেলোয়াত করেন রাজু আহমদ ও দোয়া-মোনাজাত পরিচালনা করেন সাবিব কায়সার।

গত ২৩ ফেব্রুয়ারি আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীন ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। প্রথমে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার পরিবর্তন না হলে পরবর্তীতে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। ২ মার্চ শনিবার সন্ধ্যা ছয়টায় তিনি ইন্তেকাল করেন।