মণিরামপুরে রাইচ মিলের গেটে ড্রাম বোঝাই ট্রাকের ধাক্কা, হেলপারসহ নিহত ২

এখন সময়: শনিবার, ১৫ জুন , ২০২৪, ০৮:২৬:২১ এম

 

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর: নিয়ন্ত্রণ হারিয়ে রাইচ মিলগেটে ধাক্কা দেয়ায় ট্রাক হেলপার ঝন্টু মিয়া (৫০) ও পথচারী আব্দুর রহমান (৮৫) নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে যশোর চুকনগর সড়কের মণিরামপুর বাধাঘাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটি আটক করে পুলিশ হেফাজতে নিয়েছে। নিহত ঝন্টু মিয়া টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দেওভাটা এলাকার বাসিন্দা এবং আর পথচারী আব্দুর রহমান মণিরামপুর উপজেলার বিজয়রামপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা মেট্রো-১২-০৪৪০ নম্বরধারী ট্রাকটি প্লাস্টিকের ড্রাম বোঝাই করে সাতক্ষীরার শ্যামনগরে যাচ্ছিল। সকাল সাড়ে ৭টার দিকে মণিরামপুর পৌরশহর পার হয়ে বাধাঘাটায় পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ব্যাপারী অটো রাইচ মিলে প্রধান গেটে ধাক্কা দেয়। এতে ট্রাকের হেলপার ঝন্টু মিয়া এবং পথচারী আব্দুর রহমান ঘটনাস্থলে নিহত হন। আহত হন ট্রাকের চালক নুরুল ইসলাম। খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘাতক ট্রাকটি জব্দ করেছে।

উপজেলা প.প কর্মকর্তা ডা. তন্ময় বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার আহত দুই ব্যক্তিকে হাসপাতালের আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনাস্থল থেকে ট্রাকটিকে জব্দ করা হয়েছে।