চৌগাছায় ইউপি চেয়ারম্যাকে হত্যার হুমকির অভিযোগ

এখন সময়: সোমবার, ৩ অক্টোবর , ২০২২ ১৩:৫২:১৯ pm

নিজস্ব প্রতিবেদক: যশোরের চৌগাছার ৫ নম্বর সদর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেমকে মোবাইল ফোনে হুমকির অভিযোগে থানায় জিডি করা হয়েছে। এঘটনায় মঙ্গলবার  চেয়ারম্যান দুইজনের নাম উল্লেখ করে চৌগাছা থানায় জিডি করেন। জিডি নম্বর ৭১।

অভিযোগে উল্লেখ করেছেন, দুস্কৃতকারীরা ১ আগস্ট পরিষদে গিয়ে তাকে না পেয়ে চেয়ারম্যান আবুল কাশেমের মোবাইলে (০১৭১১-৫৭৮৮৬৫ নম্বরে) ফোন করে সদর ইউনিয়নের লস্করপুর গ্রামের মৃত সিরাজের ছেলে ইউনুস আলী। চেয়ারম্যানের ফোনে সেভ করা ইউনুস আলীর (০১৭৯৬৪৪১৮৮৭) মোবাইল নম্বর থেকে সোমবার রাতে কল করে বলে ‘আমরা বেড়গোবিন্দপুর বাওড় ম্যানেরজারের কাছ থেকে লিজ নিয়ে মাছ চাষ করে আসছি কিন্তু তুই আমার ক্ষতি করছিস। এসময় অকথ্য ভাষায় গালিগালাজ কওে এবং গুলি করে হত্যার হুমকি দেয়। তিনি আরো উল্লেখ করেন একই সময় ইউনুস আলীর সাথে থাকা মনমথপুর গ্রামের পান্নুর ছেলে ইমরান বলে ‘ সিংহঝুলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও যশোর জেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মিন্টুকে যেভাবে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছিল তোকেও একইভাবে গুলি করে মেরে ফেলা হবে’।

থানা সূত্রে জানাগেছে অভিযুক্ত ইউনুস আলী হত্যা মাদকসহ ৫ মামলার আসামি এবং ইমরান হোসেন একটি হত্যা, মাদক, ডাকাতিসহ ১৪ মামলার আসামি।

এদিকে বেড়গোবিন্দপুর বাওড়ের বর্তমান ব্যবস্থাপক রিয়াজউদ্দিনের বিরুদ্ধে এলাকার কিছু অসাধু ব্যক্তিদের কাছে অবৈধভাবে লিজ দেয়ার অভিযোগ রয়েছে। এবিষয়ে চেয়ারম্যান আবুল কাশেম বিরোধিতা করে আসছিলেন।

চেয়ারম্যান আবুল কাশেম বলেন, ‘বাওড়টি অবৈধ দখল মুক্ত করতে ১ আগস্ট মৎস্য অধিদপ্তরের প্রকল্প পরিচালকের (পিডি যশোর) কাছে এ বিষয়ে অভিযোগ করা হয়েছে। তিনি বলেন যেদিন রাতে অভিযোগ করা হয়েছে সেদির রাতেই আমাকে হুমকি দেওয়া হলো। তিনি প্রশ্ন করেন অভিযোগ করলাম গোপনে সেটা সন্ত্রাসীরা জানলো কিভাবে’ ?

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, ঘটনাটির তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।