আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক ইমরানকে কুপিয়ে হত্যা

এখন সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর , ২০২২ ০১:০২:০৩ am

আলমডাঙ্গা অফিস : আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরানকে কুপিয়ে হত্যা করেছে দুই সন্ত্রাসী। শুক্রবার সকাল পোনে ১১টার দিকে আলমডাঙ্গা রেল স্টেশনের নিকট মাঠপাড়ার বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। তিনি গোবিন্দপুর গ্রামের জুড়ন আলীর ছেলে। তিনি পেশায় ইলেক্ট্রিশিয়ান ছিলেন। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।
সূত্র জানায়, ইমরান পেশাগত কাজের জন্য সেখানে অবস্থান করছিলো। এ সময় একটি মোটরসাইকেলে তিনজন লোক আসে। দুইজনকে ইমরানের কাছে নামিয়ে রেখে মোটরসাইকেল চালক সটকে পড়ে। তখন তাদের সাথে কথা বলার আগেই ইমরানকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করতে থাকে। এক পর্যায়ে ইমরান রাস্তার পাশে পুকুরের ধারে লুটিয়ে পড়ে। মৃত্যু নিশ্চিত করে সন্ত্রাসীরা এলাকা ত্যাগ করে। পরিবারের দাবি পূর্ব শত্রæতার জের ধরে পৌর কমিশনার বাবু ভাড়াটে খুনি দিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। 
আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলে বাবুর সম্পৃক্ততা পাওয়া না গেলেও দুই সন্ত্রাসীকে শনাক্ত করা গেছে। তাদের গ্রেফতারের জন্য পুলিশ জোর অভিযান চালিয়ে যাচ্ছে। গ্রেফতার করতে পারলে মূল ঘটনা বেরিয়ে আসবে। তদন্তের স্বার্থে পুলিশ সন্ত্রাসীদের নাম প্রকাশ করেনি।