কয়রায় ঘুমন্ত গৃহবধূকে এসিড নিক্ষেপ

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ০৯:০৮:১৩ am

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের গিলাবাড়ি কুচির মোড় এলাকার আব্দুল গফ্ফার গাজীর মেয়ে শামীমা নাসরিনের (৩৫) শরীরে এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাত ৩ টার দিকে ওই নারী ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করে। আহত অবস্থায় প্রথমে তাকে কয়রা উপজেলা ম্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

গৃহবধূ শামীমা নাসরিন বলেন, তিনি তার ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতে হঠাৎ জেগে দেখে আকস্মিক শরীরে জ্বালা পোড়া করছে। তখন তার হাক-ডাক ও চিৎকারে বাড়ির সকলে এগিয়ে এসে দেখে তার গায়ে এসিড নিক্ষেপ করেছে। তবে কে বা কারা এসিড নিক্ষেপ করেছেন সেটা জানেন না তিনি। তবে তার গায়ে এসিড মারা হয়েছে না অন্য কিছু মারা  হয়েছে তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছে এলাকবাসী।

কয়রা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজিত কুমার বৈদ্য বলেন, মেজর তেমন কিছু দেখছি না, এসিড কিনা সন্দেহ হচ্ছে। কয়রা থানার অফিসার্স ইনচার্জ এ.বি.এম.এস. দোহা (বিপিএম) বলেন, সংবাদ পেয়ে আমি নিজেই হাসপাতালে গিয়ে তাদের সাথে দেখা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

এর আগে গত ১১ জুলাই সকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয়রা এই গৃহবধূকে বাড়ি থেকে টেনে হিঁচড়ে একটি গাছের সাথে বেধে বিবস্ত্র করে মারধর করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় কয়রা থানায় মামলা দায়ের করা হয়।