দেবহাটায় সাবেক ছাত্রলীগের নেতাকর্মীদের পুনর্মিলনী

এখন সময়: সোমবার, ৩০ জানুয়ারি , ২০২৩ ০০:২৮:৫৯ am

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: প্রাক্তন ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে এক পুনর্মিলনী ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলামের ব্যবস্থাপনায় দেবহাটা উপজেলার ঐতিহ্যবাহী বনবিবি বটতলায় শনিবার দিনব্যাপী এই ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহসভাপতি দেবহাটা আশাশুনি ও কালীগঞ্জ আংশিক নিয়ে সাতক্ষীরা ৩ আসনের এমপি সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. রুহুল হক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম, কেবিএ কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি কাউয়ুম হোসেন, সাবেক দেবহাটা সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা আপেল মাহমুদ, দেবহাটা রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন ঘোষ বাপী।

এই অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন দেবহাটা কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি আব্দুস সালাম, সহযোগীতায় ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন, আরিফ বিল্লাহ, হাফিজুল ইসলাম, সুইট, নওয়াপাড়া ইউনিয়নের ইউপি সদস্য মোনায়েম হোসেন, আঃ গফুর, সজীব হোসেন, আশিক, মিঠু, সাবেক ছাত্র ও যুবলীগ নেতা মজিবর রহমান, বাবু, বিপ্লব, রাসেল আহমেদ সুমন, ফরিদ, ফিরোজ, হাফিজুল ইসলাম, শিমুল প্রমুখ।