আশাশুনির ওবায়দুল্লাহ হামদ-নাত প্রতিযোগিতায় খুলনা বিভাগে শ্রেষ্ঠ

এখন সময়: রবিবার, ১৯ মে , ২০২৪, ১২:০৪:৩৮ পিএম

আশাশুনি প্রতিনিধি: জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এ ‘গ’ গ্রুপে হামদ্ ও নাত প্রতিযোগিতায় খুলনা বিভাগে ১ম স্থান অধিকার করেছে আশাশুনির হাফেজ মোঃ আব্দুল্লাহ। জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করতে যাচ্ছে গুনাকরকাটি খায়রিয়া আজিজীয়া কামিল মাদ্রাসার আলেম ১ম বর্ষের ছাত্র ও মাদারবেড়িয়া গ্রামের হাফেজ মোঃ ওবায়দুল্লাহ।

কুল্যা ইউনিয়নের মাদারবাড়িয়া গ্রামের কেরামত আলীর ছেলে ওবায়দুল্লাহ কৃষক পরিবারের অভাবের সংসারে বেড়ে ওঠা একজন ভদ্র, বিনয়ী ও সদালাপী ছাত্র। ছোটবেলা থেকেই সুমধুর কণ্ঠে সে ইসলামী সংগীত পরিবেশন করে সবার নজর কেড়েছে।

মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোঃ নুরুল ইসলাম বলেন, সে খুব ভালো ছেলে। তার এ কৃতিত্বে আমরা গর্বিত। ওবায়দুল্লাহর জন্য সবাই দোয়া করবেন।

গত ১১ এপ্রিল খুলনা বিভাগীয় পর্যায়ে হামদ্ ও নাত প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে ১ ম স্থান অধিকার করে ওবায়দুল্লাহ। আগামী ২০ মে সকাল ১০টায় ঢাকার সরকারি টিচার্স ট্রেনিং কলেজে অনুষ্ঠিতব্য জাতীয় প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য সে নির্বাচিত হয়েছে। এর আগে সসে উপজেলা ও জেলা পর্যায়ে কৃতিত্ব অর্জনের জন্য শ্রেষ্ঠত্বের অধিকারী হয়। সে আশাশুনি উপজেলা ও সাতক্ষীরা জেলার প্রতিনিধি হিসেবে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নিয়ে ১ম স্থান অধিকার করেছে। ওবায়দুল্লাহ ভবিষ্যতে বড় আলেম হয়ে ইসলামের খেদমত করতে চায়। সে সকলের দোয়া প্রার্থী।